Search This Blog

Saturday, August 13, 2011

 সড়ক দুর্ঘটনায় তারেক মাসুদসহ নিহত ৫

‘মুক্তির গান’, ‘মাটির ময়না’, ‘রানওয়ে’খ্যাত চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদসহ পাঁচজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ শনিবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াজুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তারেক মাসুদের সহকারী মনীশ রফিক দুর্ঘটনাস্থল থেকে জানান, একটি মাইক্রোবাসে করে আজ ভোর ছয়টার দিকে তারেক মাসুদ, তাঁর স্ত্রী ক্যাথরিন মাসুদ, শহীদ বুদ্ধিজীবী মুনীর চৌধুরীর ছেলে ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীর, শিল্পী ঢালী আল-মামুন, তাঁর স্ত্রীসহ নয়জন মানিকগঞ্জের ঘিওরে যান। সেখানে তারেক মাসুদের ‘কাগজের ফুল’ চলচ্চিত্রের শুটিংয়ের লোকেশন নির্বাচন শেষে দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। পথে ঘিওরে ঢাকা-আরিচা মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। ক্যাথরিনসহ আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মনীশ রফিক নিজে সামান্য আহত হয়েছেন।
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইসউদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদসহ পাঁচজন নিহত হয়েছেন।
মহাসড়কে সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আলী।
মিশুক মুনীরের ভাই আন্তর্জাতিক অভিবাসন সংস্থার এ দেশীয় মুখপাত্র আসিফ মুনীর প্রথম আলোকে বলেন, ভাইয়ের মৃত্যু সংবাদ তাঁরা পেয়েছেন। তবে মৃতদেহ কোথায় আছে তাঁরা এখনো জানেন না। মিশুক মুনীর এক ছেলের জনক।
নিহতদের মধ্যে মাইক্রোবাসের চালকও আছেন।

No comments:

Post a Comment